ক্যাটরিনার বোনের প্রশংসায় সালমান খান

ক্যাটরিনার বোনের প্রশংসায় সালমান খান
Image source

বলিউড সুপারস্টার সালমান খান ও বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের প্রেম নিয়ে বেশ জল ঘোলা হয়েছে। তাদের সেই প্রেম ভেঙে গেলেও সাবেক প্রেমিকার ছোট বোনকে প্রশংসা করলেন সালমান খান। ক্যাটরিনার ছোট বোন ইসাবেল কাইফের নতুন মিউজিক ভিডিও নিয়ে এ প্রশংসা করলেন সালমান।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ’র খবরে বলা হয়, সম্প্রতি মুক্তি পেয়েছে ইসাবেল কাইফের নতুন মিউজিক ভিডিও ‘মাশাল্লাহ’। আর সেই ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন সালমান খান। ভিডিওটির ক্যাপশনে ইসাবেলের প্রশংসা করে সালমান লেখেন, ‘আরে বাহ ইসাবেল, খুব সুন্দর গান এবং তোমায় খুব সুন্দর লাগছে। অনেক অভিনন্দন।’

ইসাবেলের নতুন এ মিউজিক ভিডিও সালমান খান শেয়ার করার পর তার ভক্তরাও এতে প্রশংসা করেন। তারা সালমানের সাবেক প্রেমিকার বোনকে শুভেচ্ছা জানিয়েছেন।

ক্যাটরিনার মতো তার বোন ইসাবেল কাইফও বলিউডে নিজের ক্যারিয়ার গড়ার স্বপ্ন নিয়ে ভারতে আসেন। বেশ কয়েকটি মডেলিংসহ শো করলেও বলিউডে তেমন শক্ত জায়গা করতে পারেননি ইসাবেল। অনেকেই বলে থাকেন, সালমানের কারণেই জনপ্রিয়তা পেয়েছিলেন ক্যাটরিনা। এবার দেখা যাক ‘ভাইজান’ এর প্রশংসায় তার বোনের কপালও খোলে কি না।

সম্প্রতি ‘রাধে’র শ্যুটিং শেষ করেছেন সালমান খান। সিনেমাটিতে তার সঙ্গে রয়েছেন দিশা পাটানি। ‘রাধে’র পর সালমানের হাতে কোন প্রজেক্ট রয়েছে, সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি। বর্তমানে ‘বিগ বস ১৪’ এর শুটিং করছেন সালমান।


সুত্র : দেশেবিদেশে

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য