জম্মু কাশ্মীরে যৌথ বাহিনীর ওপরে হামলা চালাল জঙ্গিরা, আহত ২

জম্মু কাশ্মীরে যৌথ বাহিনীর ওপরে হামলা চালাল জঙ্গিরা, আহত ২
Image source

জম্মু কাশ্মীরে ফের পুলিশ ও সিআরপিএফের ওপর হামলা চালাল জঙ্গিরা। রবিবার ছুটির সকালে পুলিশ ও সিআরপিএফের যৌথ বাহিনীর একটি দলের ওপর আক্রমণ করে জঙ্গিরা। ঘটনায় এক পুলিশ কর্মী এবং একজন সাধারণ নাগরিক আহত হয়েছেন।

পুলিশ সূত্রে খবর, হাওয়াল এলাকার সাজগারিপোরায় এই হামলা চালানো হয়। জঙ্গিদের ধরতে এলাকা ঘিরে ধরে অভিযান চালায় বাহিনী। অন্যদিকে আহত ২ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

কাশ্মীর পুলিশ টুইট করে জানিয়েছে, সাজগারিপোরার হাওয়ালে পুলিশ দলের উপর জঙ্গিরা নির্বিচারে গুলি চালায়। ঘটনায় আহত হন পুলিশ কর্মী ফারুক আহমদ চোপান এবং মুনির আহমেদ নামে অপর এক নাগরিক আহত হন। উভয় আহতকেই হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এলাকা ঘিরে রাখা হয়েছে।

উল্লেখ্য, আগের মাসেই জম্মু ও কাশ্মীরের পুলওয়ামায় গ্রেনেড হামলা চালায় জঙ্গিরা। হামলার জেরে আহত কমপক্ষে ১২ জন।পুলওয়ামার কাকাপোড়া চৌকের কাছে অজ্ঞাত পরিচয়ের এই জঙ্গিরা হামলা চালায়।

ওই সপ্তাহেই ৩-৪ জন জঙ্গি জম্মু-শ্রীনগর হাইওয়ে দিয়ে ট্রাকে করে কাশ্মীর যাওয়ার চেষ্টা করছিল। এই সময় নিরাপত্তাবাহিনী তাঁদের ঘিরে ফেলে এবং শুরু হয় গুলির লড়াই। প্রথম হামলা করেই বনের দিকে ছুটে যেতে শুরু করে জঙ্গিরা। এরপরেই পালটা দেয় বাহিনীও। শুরু হয় এনকাউন্টার। শেষ পর্যন্ত ৪ জঙ্গিকে নিকেশ করে সেনা।


সুত্র : কলকাতা২৪x৭

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য