কলকাতায় অপহৃত কর্ণাটকের ব্যবসায়ী, পুলিশের জালে দুই অভিযুক্ত

কলকাতায় অপহৃত কর্ণাটকের ব্যবসায়ী, পুলিশের জালে দুই অভিযুক্ত
Image source

কলকাতায় অপহৃত কর্ণাটকের ব্যবসায়ী। মোটা টাকা মুক্তিপণের দাবিও করেছিল অপহরণকারীরা। কিন্তু কাজে এল না ফন্দি। ২৪ ঘণ্টার মধ্যেই ইএম বাইপাসের ধারে পশ্চিম চৌবাগা এলাকা থেকে অপহরণকারীদের কবল থেকে উদ্ধার করা হয় তাঁকে। এই ঘটনায় মহম্মদ আসরফ এবং মহম্মদ রিয়াজ নামে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।  

জানা গিয়েছে, কর্ণাটকের বাসিন্দা ওই ব্যবসায়ীর নাম শেখ মনসুর আলম। চালের ব্যবসা করতেন। মাঝে মাঝেই কাজে কলকাতায় আসতেন তিনি। সেই সময় থাকতেন মহাত্মা গান্ধী রোডে। এবারও তাঁর অন্যথা হয়নি। এই পরিস্থিতিতে শনিবার মনসুরের কর্ণাটকের বাড়িতে অজানা নম্বর থেকে ফোন করে জানানো হয়, মনসুরকে অপহরণ করা হয়েছে। ৬ লক্ষ টাকা দিলে তবে মুক্তি দেওয়া হবে তাঁকে।

রবিবার মনসুরের দাদা সাওয়ার হোসেন আনন্দপুর থানায় ভাইকে অপহরণ করে হয়েছে বলে অভিযোগ দায়ের করেন। এরপর মোবাইল টাওয়ার লোকেশান ট্র্যাক করে তদন্তকারীরা জানতে পারেন, ফোনটি রয়েছে আনন্দপুরের গুলশান কলোনিতে।

এরপরই সেখানে হানা দেয় পুলিশ। উদ্ধার করা হয় ওই ব্যবসায়ীকে। গ্রেপ্তার করা হয়েছে মহম্মদ রিয়াজ ও মহম্মদ আশরাফ নামে দু’জনকে। জানা গিয়েছে, ধৃতদের সঙ্গে ব্যবসায়িক যোগ ছিল ওই ব্যক্তির। অপহরণের নেপথ্যে কী কারণ রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।


সুত্র : আজকাল

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য