হৃতিকের নায়িকা হচ্ছেন কিয়ারা, থাকছে অনেক চমক

হৃতিকের নায়িকা হচ্ছেন কিয়ারা, থাকছে অনেক চমক
Image source

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হৃত্বিক রোশন। ভারতীয় চলচ্চিত্রে প্রথম কোনো সুপারহিরো চরিত্রে অভিনয় করা নায়ক তিনি। ‘কৃষ’ সিনেমার আকাশচুম্বী জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। জনপ্রিয় এই ফ্রাঞ্চাইজিটি একে একে নির্মাণ করেছে তিনটি চলচ্চিত্র।

তাদের সর্বশেষ মুক্তি পাওয়া ‘কৃষ ৩’ পেয়েছে সুপারহিট সিনেমার তকমা। দিন কয়েক আগে খবর বেরিয়েছে ‘কৃষ ৪’ নির্মাণ করতে যাচ্ছে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিটি।

তবে অবাক করা খবর এই সিনেমায় ৪টি চরিত্রে অভিনয় করবেন হৃতিক। এ অভিনেতার কাছ থেকে সাড়াও মিলেছে এ ব্যাপারে। সাথে একজন নারী সুপারহিরোরও দেখা মিলবে।

বলিউড হাঙ্গামার এক খবরে বলা হয়, নারী চরিত্রের সুপারহিরোর জন্য অভিনেত্রীর সন্ধান শুরু করছেন পরিচালক রাকেশ রোশন। আপাতত ছবির নায়িকা হিসেবে তার পছন্দের তালিকায় রয়েছেন কিয়ারা আদভানি। তবে সুপারহিরো চরিত্রটি তিনি করবেন না। তাকে দেখা যাবে হৃতিকের বিপরীতে রোমান্টিক চরিত্রে।


আরও পড়ুন : বলিউডের সবচেয়ে ‘দামি’ বিবাহবিচ্ছেদ!


সিনেমার পরিচালক ও প্রযোজক রাকেশ রোশনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলিউড হাঙ্গামাকে জানান, ‘আমরা এখনো স্ক্রিপ্ট নিয়ে কাজ করে যাচ্ছি। তাই সিনেমাটি নিয়ে এখনই কোনো মন্তব্য করতে চাচ্ছি না।’

সিনেমার একটি ঘনিষ্ঠ সূত্রে বলিউড হাঙ্গামা ‘কৃষ ৪’ সম্পর্কে আরও জানিয়েছে, ইতিমধ্যেই সিনেমাটি নিয়ে পরিকল্পনা প্রায় শেষ পর্যায়ে। প্রচুর ভিএফএক্স ব্যবহার করা হবে এ সিনেমায়।


সুত্র : দেশেবিদেশে

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য