পার করলো ১৯ বছর কালজয়ী সিনেমা ‘কাভি খুশি কাভি গাম’

পার করলো ১৯ বছর কালজয়ী সিনেমা ‘কাভি খুশি কাভি গাম’
Image source

যেন নিমিষেই ১৯টি বছর পার করে দিল বলিউডের কালজয়ী সিনেমা ‘কাভি খুশি কাভি গাম’। করণ জোহর পরিচালিত এই সিনেমাটি ২০০১ সালে মুক্তি পেয়েছিলো। এখানে দেখা গিয়েছিলো তারকাদের মেলা। সেখানে ছিলেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শাহরুখ খান, কাজল, হৃতিক রোশন, কারিনা কাপুর, রানি মুখোপাধ্যায়ের মতো তারকারা।

পারিবারিক মূল্যবোধ, রোমান্স, গ্ল্যামার, কমেডি, দেশপ্রেম, শ্রুতিমধুর গান- কী ছিলো না এই ‘কাভি খুশি কাভি গামে’? সেজন্যই হয়তো ছবিটি সব শ্রেণির দর্শককে মুগ্ধ করতে পেরেছিলো।

সিনেমায় অভিনেত্রী কাজল ছিলেন শাহরুখের স্ত্রী অঞ্জলির ভূমিকায়। ছবিতে তার দুর্দান্ত অভিনয় মনে দাগ কেটেছিলো দর্শকের। চরিত্রটির জন্য দারুণ প্রশংসাও পেয়েছিলেন কাজল। তাই হয়তো ছবিটি নিয়ে তার আবেগটা বেশি। হলেন নস্টালজিক।

সিনেমাটির ১৯ বছর পূর্ণ হলো এ বছরে। এ উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী কাজল। সেখানে দেখা মিললো ২০০১ সালের সেই কাজলের। ভিডিওটি তার বেশ কিছু মজার অভিব্যক্তি মিলে তৈরি করা।

কাজলের দুষ্টুমি মাখা চেহারা ও অঙ্গভঙ্গির ভিডিওটি পোস্টের পর ভক্তদের কাছ থেকে দারুণ সাড়া পেয়েছেন তিনি। অনেকেই মন্তব্য করে জানান, এটি দেখার পর ১৯ বছর আগের কথা মনে পড়ে নস্টালজিক হয়ে গেছেন তারা।


সুত্র : দেশেবিদেশে

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য