শাহরুখের হাত ধরে অভিনয় জগতের পর্দায় এসেছেন যেসব তারকারা

শাহরুখের হাত ধরে অভিনয় জগতের পর্দায় এসেছেন যেসব তারকারা
Image source - deshebideshe

শাহরুখ খানের সঙ্গে একবার স্ক্রিন শেয়ার করতে পারলে বলিউডে অবস্থান পাকা। এমনটাই মনে করেন বলিউডের অনেকে। একটু পিছনে ফিরে তাকালে বোঝা যাবে, কথাটি একেবারেই মিথ্যা নয়। বি টাউনে প্রথম সারির অনেক নায়িকার আগমন ঘটেছে কিং খানের হাত ধরেই। তালিকায় আছেন দীপিকা, ঐশ্বরিয়া, করিনা কাপুর, প্রীতি জিনতা, অনুস্কা শর্মা।


এরকম খবর পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ

দীপিকা পাডুকোন : মনে আছে সুপারহিট নায়িকা দীপিকা পাড়ুকোনের বলিউডের আগমন? ‘ওম শান্তি ওম’। শাহরুখ খানের হাত ধরে এ সিনেমার মাধ্যমেই বলিউডে যাত্রা শুরু দীপিকার। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয় নি। একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। শাহরুখের সুপারহিট সিনেমা ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমাতেও দেখা গেছে এ অভিনেত্রীকে।

অনুস্কা শর্মা : ‘রব নে বানা দি জোড়ি’ সিনেমার মাধ্যমে বলিউডে আসেন সেনসেশনাল অনুস্কা শর্মা। কম বয়েসি অনুস্কার সঙ্গে শাহরুখের বিয়ে, ড্যান্স কম্পটিশন ও শাহরুখ-অনুস্কার প্রেম দ্বন্দ্ব। সবমিলিয়ে জমে উঠেছিল সিনেমার গল্প। ওই সিনেমায় অনুস্কাকে ভালোই ওয়েলকাম করেছিল দর্শক।

করিনা কাপুর : অভিষেক বচ্চনের বিপরীতে ‘রিফিউজি’ সিনেমায় অভিনয় করে বলিউডে পা রাখেন করিনা কাপুর। কিন্তু তিনি দর্শকপ্রিয়তা পেয়েছেন ‘অশোকা’ সিনেমার মাধ্যমে। এ সিনেমায় শাহরুখ খানের সঙ্গে জুটিবদ্ধ হন করিনা। বি টাউনের অনেকেই তাই মনে করেন, করিনার উত্থানের পিছনে রয়েছেন কিং খান।


আরও পড়ুন : কেমন নারীকে বিয়ে করলে আপনার জীবন সুখী হবে?


প্রীতি জিনতা : প্রীতি জিনতার প্রথম সিনেমা মুক্তি পায় ১৯৯৮ সালে। নাম ‘সোলজার’, বিপরীত ববি দেউল। তার আগে ওই একই বছর শাহরুখের সঙ্গে পর্দায় আসেন প্রীতি। ‘দিল ছে’ সিনেমায় প্রীতির চমৎকার নাচ আর স্বতঃস্ফূর্ত উপস্থিতি দর্শকের মন কেড়ে নেয়। এরপর একাধিক ব্যবসা সফল সিনেমায় একসঙ্গে দেখা যায় এ জুটিকে।

গায়ত্রী যোশি : বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে বলিউড বাদশার সঙ্গে পরিচয় গায়ত্রী যোশির। ২০০৪ সালে তারা স্ক্রীণ শেয়ার করেন ‘স্বদেশ’ সিনেমায়। সিনেমায় ‘গীতা’ চরিত্রে দেখা গিয়েছিল তাকে। ওই একটি সিনেমা দিয়েই দর্শক মনে স্থান করে নেন গায়ত্রী।

শিল্পা শেঠী : ‘বাজিগর’ সিনেমাটি আপনি নিশ্চয় দেখেছেন। এ সিনেমা দিয়েই শিল্পা শেঠীর অভিনয় ক্যারিয়ার শুরু। শাহরুখ খানের বিপরীত অনবদ্য অভিনয় করেই ব্যাপক পরিচিত পান শিল্পা।

মাহিরা খান : ‘রইজ’ সিনেমায় দেখা গিয়েছিল মাহিরা খানকে। পাকিস্তানি এ অভিনেত্রীর বলিউড যাত্রা পথ মসৃন হয় শাহরুখ খানের হাত ধরেই। সিনেমায় শাহরুখ খানের স্ত্রীর চরিত্রে দেখা গিয়েছিল তাকে।

এরকম খবর পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজ


সুত্র : দেশেবিদেশে

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য