প্রকাশ্যে অশ্লীল ভিডিও শুট করে গ্রেপ্তার পুনম পাণ্ডে

প্রকাশ্যে অশ্লীল ভিডিও শুট করে গ্রেপ্তার পুনম পাণ্ডে
Image source - silkcitynews

বলিউডের বিতর্কিত অভিনেত্রী ও মডেল পুনম পাণ্ডেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গোয়ায় সমুদ্রের পাড়ে অশ্লীল ভিডিও শুট করার অভিযোগে তার বিরুদ্ধে গোয়া ফরওয়ার্ড পার্টির মহিলা শাখার পক্ষ থেকে মামলা দায়ের করা হয়। ওই মামলায় আজ বৃহস্পতিবার তাকে উত্তর গোয়া থেকে গ্রেপ্তার করা হয়।


লাইক করুন আমাদের ফেসবুক পেজ

সংবাদমাধ্যম জিনিউজের খবরে বলা হয়, পুনমের বিরুদ্ধে অভিযোগ ওঠে তিনি গোয়ায় সমুদ্রের পাড়ে অশ্লীল ভিডিও শুট করেছেন। গোয়া ফরওয়ার্ড পার্টির সহসভাপতি দুর্গাদাস কামাত অভিযোগ করেছেন, রাজ্যটির চাপোলি ড্যামে ‘পর্ণ ভিডিও’ শুট করেছেন পুনম। ওই জায়গাটি জলসম্পদ দপ্তরের নিয়ন্ত্রণাধীন। এন্টারটেনমেন্ট সোসাইটি অফ গোয়া মূলত এখানে শুটিংয়ের অনুমতি দিয়ে থাকে। তাই কীভাবে ওই জায়গায় এমন অশ্লীল শুটিং করার অনুমতি দেওয়া হলো, সেই প্রশ্নও করেছেন তিনি।

প্রশ্ন রেখে দুর্গাদাস কামাত বলেন, ‘দিনে দিনে গোয়াকে কী নীল ছবি তৈরির জায়গা করে তোলার চেষ্টা হচ্ছে?’ তিনি এই ঘটনার পরিপ্রেক্ষিতে গোয়ার মুখ্যমন্ত্রী এবং জলসম্পদমন্ত্রীর পদত্যাগও দাবি করেন।


আরও পড়ুন : শরীরে মারাত্মক প্রভাব ফেলতে পারে এই ডায়েট, সাবধান করছেন চিকিৎসকরা


এ ঘটনায় বিক্ষোভ করেছেন অনেক স্থানীয়। তাদের প্রশ্ন, খোলা জায়গায় কীভাবে এমন ভিডিও শুট করার অনুমতি দিলো পুলিশ? ঘটনাটিকে ঘিরে সেখানে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

আজ বৃহস্পতিবার গোয়া পুলিশের পক্ষ থেকে জানানো হয়, ওই শুটিংয়ের অনুমতি দেওয়া পুলিশ পরিদর্শক ইতিমধ্যেই বরখাস্ত করা হয়েছে। গ্রেপ্তার হওয়ার পুনম পাণ্ডেকে পুলিশি জেরার মুখে পড়তে হবে।

পুনম পাণ্ডে নানা সময়ে বিতর্কিত মন্তব্য ও কর্মকাণ্ড করে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব থাকেন। এসব বিতর্কিত কর্মকাণ্ডে প্রায়ই সংবাদের শিরোনাম হন। গত সেপ্টেম্বরে সদ্য বিবাহিত স্বামী স্যাম বোম্বের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ তোলেন। তখন তারা দুজনেই দক্ষিণোয়ায় হানিমুনে ছিলেন। তার করা অভিযোগে তার স্বামী গ্রেপ্তারও হয়েছিলেন।


সুত্র : দেশেবিদেশে

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য