মাদককাণ্ডে এবার গ্রেফতার কমেডিয়ান ভারতী সিং

মাদককাণ্ডে এবার গ্রেফতার কমেডিয়ান ভারতী সিং
Image source

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) প্রথমে ভারতী সিংহের মুম্বাইয়ের ফ্ল্যাটে তল্লাশি চালায়। সেসময় বাড়ি থেকে কয়েক গ্রাম গাঁজা উদ্ধার করে সংস্থাটি।

এরপর জিজ্ঞাসাবাদের জন্য ভারতী ও হর্ষকে নিয়ে যাওয়া হয় এনসিবি কার্যালয়ে। সেখানে গাঁজা সেবনের কথা স্বীকার করলে এই তারকা দম্পতিকে গ্রেফতার করা হয়।


আরও পড়ুন : রচনা ব্যানার্জীর মোট সম্পত্তির পরিমাণ কত জানেন?


অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের একের পর এক তারকার নাম জড়াচ্ছে মাদককাণ্ডে। এনসিবি একের পর এক তারকাদের মাদক সংশ্লিষ্টতা থাকার অভিযোগ এনে জিজ্ঞাসাবাদও করছে।

সম্প্রতি বলিউড অভিনেতা অর্জুন রামপাল ও তার প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসকে জিজ্ঞাসাবাদ করেছে সংস্থাটি। বিখ্যাত প্রযোজক ফিরোজ নাদিওয়াদওয়ালার স্ত্রী শাবানাকে মাদক সরবরাহের অভিযোগে গ্রেফতারও করা হয়েছে।

এছাড়া দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে সারা আলী খানের নামও উঠে এসেছে মাদকযোগের তালিকায়। রিয়া চক্রবর্তীর সঙ্গে গ্রেফতারও করা হয়েছিল ১৮ জনকে। এবার সেই তালিকাতে নতুন করে যুক্ত হলেন ভারতী ও হর্ষ।

‘দ্য কপিল শর্মা’ শো’র মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন ভারতী সিং। এছাড়া বেশকিছু রিয়্যালিটি শোয়ের উপস্থাপনা করতে দেখা যায় তাকে। তার স্বামী হর্ষ লিম্বাচিয়ারও রিয়ালিটি শো উপস্থাপনা করে পরিচিতি পেয়েছেন।


সুত্র : দেশেবিদেশে

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য