কলকাতার বড়বাজারে ব্যবসায়ীকে গুলি, গ্রেপ্তার প্রাক্তন কর্মী সহ আরও ২ জন

কলকাতার বড়বাজারে ব্যবসায়ীকে গুলি, গ্রেপ্তার প্রাক্তন কর্মী সহ আরও ২ জন

খাস কলকাতার বড়বাজারে ব্যবসায়ীকে গুলি মারার ঘটনা। ব্যবসায়ীর নাম রামাবতার পারেথ। গতকাল সন্ধ্যাবেলায় ডাকাতির উদ্দেশ্যে হামলা চালায় ৪ দুষ্কৃতীর একটি দল। গুলিবিদ্ধ ব্যবসায়ী ভর্তি হাসপাতালে। ইতিমধ্যে ব্যবসার প্রাক্তন কর্মী সহ মোট তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাজেয়াপ্ত হয়েছে আগ্নেয়াস্ত্র।


লাইক করুন আমাদের ফেসবুক পেজ

বাকি দুষ্কৃতীর খোঁজে চলছে তল্লাশি। পুলিশ সুত্রে খবর অভিযুক্ত চার জনের মধ্যে ৩ জন রাজস্থানের বাসিন্দা। অপারেশনে নামার আগে হাওড়ার একটি গেস্টহাউসে ঘাঁটি গাড়ে দুষ্কৃতিরা। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অপরাধীদের গ্রেপ্তার করে পুলিশ।

বড়বাজারের ১৬৫, রবীন্দ্র সরণী এলাকার একটি ফ্ল্যাট। আদতে যেটি একটি ব্যবসায়িক লেনদেনের অফিস। যেখানে গতকাল সন্ধ্যাবেলায় লুঠপাট চালানোর চেষ্টা করা হয়।

পুলিশ সুত্রে খবর, যখন গতকাল সেই অফিসে কর্মীরা কাজ করছিলেন। ঠিক তখন তিনজন হঠাৎ এসে লুঠ করার চেষ্টা করে। তাদের কাছে খবর ছিল এই অফিসে বড় অঙ্কের টাকা ঢুকেছে এবং তা জানার পরেই এই ডাকাতির ছক কষেছিল।

অপরাধ করার সময় তাদের বাঁধা দেওয়া হলে তারা আগ্নেয়াস্ত্র ব্যবহার করে গুলি চালাতে শুরু করে। এইসময় ওই ব্যবসায়ীর বুকে গুলিবিদ্ধ হয়।

লাইক করুন আমাদের ফেসবুক পেজ

লুঠ ঠিক কী কারনে তা এখনো স্পষ্ট হয়নি। ব্যবসায়িক শত্রুতা অথবা অন্য কোনো কারন। তা জানার চেষ্টা করছে পুলিশ এবং জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য