দুষ্কৃতীদের তান্ডবে উত্তপ্ত উলুবেড়িয়া, ভাঙচুর দোকান-বাড়িতে

দুষ্কৃতীদের তান্ডবে উত্তপ্ত উলুবেড়িয়া, ভাঙচুর দোকান-বাড়িতে
Image source - kolkata24x7

দুষ্কৃতীদের তান্ডবে উত্তপ্ত হয়ে উঠল উলুবেড়িয়া। সূত্রের খবর, দিন দুয়েক আগে দুষ্কৃতকারীদের তান্ডবে হঠাৎই রণক্ষেত্রের চেহারা নেয় উলুবেড়িয়া জেটিঘাট চত্বর। সেই জের এখনও রয়েছে এলাকায়। এখনও এলাকায় বর্তমান ঘটনার প্রভাব।

অভিযোগ,দুষ্কৃতীরা স্থানীয় মানুষকে ব্যাপক মারধর করে। ভাঙচুর করা হয় প্রচুর দোকান ও বাড়িতে।বাড়িতে ঢুকে মহিলা ও শিশুদেরকেও মারা হয় বলে অভিযোগ।এই সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়ে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি আছেন বলে জানা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে উলুবেড়িয়া থানার পুলিশ। মধ্যরাতে হাওড়া গ্রামীণ জেলা পুলিশের উচ্চপদস্থ আধিকারিকদের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলে জানা যায়।

বিজেপির অভিযোগ,এলাকা দখলের লড়াইকে সামনে রেখে তৃণমূলের দু’টি গোষ্ঠীর মধ্যে এই সংঘর্ষ।যদিও গোষ্ঠীদ্বন্দের কথা অস্বীকার করেছে শাসকদল। হাওড়া গ্রামীণ জেলা বিজেপির সাধারণ সম্পাদক প্রত্যুষ মন্ডল বলেন,”তৃণমূলের গোষ্ঠীদ্বদ্বের জেরে বারবার এই অঞ্চলের মানুষকে শিকার হতে হচ্ছে।”তাঁর অভিযোগ,”রবিবার রাতে উলুবেড়িয়া থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে উলুবেড়িয়া জেটি ঘাট সংলগ্ন এলাকা দখলকে ঘিরে তৃণমূলের দু’টি গোষ্ঠীর সংঘর্ষ ঘটে।

লাইক করুন আমাদের ফেসবুক পেজ

তার জেরে খেসারত দিতে হল এলাকাবাসীকে।স্থানীয় বাসিন্দাদের ব্যাপক মারধর করার পাশাপাশি এলাকার প্রায় ২০ টি দোকান ও ৫০ টি বাড়ি ভাঙচুর করা হয়েছে।”তিনি বলেন,”এই ঘটনা সম্পর্কে উলুবেড়িয়ার এসডিপিওর সাথে কথা বলেছি।এলাকায় শান্তি ফেরানোর পাশাপাশি এই হামলার জেরে নিরপরাধ মানুষের বাড়ি ও দোকানের যে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে তার ক্ষতিপূরণের দাবিও আমরা এসডিপিওকে জানিয়েছি।”


সুত্র :কলকাতা২৪x৭

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য