শাহরুখ-কাজলকে সম্মান জানিয়ে নতুন ইমোজি আনল টুইটার

শাহরুখ-কাজলকে সম্মান জানিয়ে নতুন ইমোজি আনল টুইটার
Image source - eyenews

বলিউডের অন্যতম সফল জুটি শাহরুখ খান এবং কাজল। শাহরুখের সঙ্গে কাজল মানেই সফল সিনেমা। রোমান্স আর মিষ্টি প্রেমের সংলাপে ভরপুর দর্শকপ্রিয় সিনেমা। ঠিক তেমনই একটি সিনেমা ১৯৯৫ সালে মুক্তি পেয়েছিলো। যা এই জুটিকে বলিউডের ইতিহাসে শ্রেষ্ঠত্ব দান করেছে।

সেটি হলো ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। চলতি বছর সিনেমাটির ২৫ বছর পূর্তি উপলক্ষে সম্প্রতি খবর এসেছে ইংল্যান্ডের লেস্টারে বসছে সিনেমাটির অভিনেতা-অভিনেত্রীর ভাস্কর্য। এবার এই সিনেমা ভক্তদের জন্য এলো আরও এক সুখবর।

সিনেমাটির ২৫ বছরের মাইলফলককে সামনে রেখে টুইটার ইন্ডিয়া পরিচয় করে দিচ্ছে নতুন একটি ইমোজির সঙ্গে। ডিডিএলজে ও ছবির জুটির প্রতি সম্মান জানিয়ে টুইটার ইন্ডিয়া একটি ‘কাউবেল’ নামক ইমোজি চালু করেছে। যা গল্পের প্রধান জুটির রোমান্সের একটি চিহ্নস্বরূপ।

আরও পড়ুন : এবার বলিউডে পা রাখতে চলেছেন আমির খানের ছেলে

মাইক্রোব্লগিং সাইটের পক্ষ থেকে চেরিল-অ্যান কৌটো গণমাধ্যমের সঙ্গে আলাপকালে জানান, ‘আমার মতো অসংখ্য মানুষ সিনেমাটির গুণগ্রাহী। ডিডিএলজির ২৫ বছর উদযাপন করতে পেরে আমরা সকলেই আনন্দিত। আমরা আশা করি টুইটারের নতুন কাস্টম #ডিডিএলজে ২৫ (ইমোজিসহ) ব্যবহার করে, সকল ভক্তরা তাদের টাইমলাইনগুলো আলোকিত করবে।’

শুধু তাই নয় সিনেমাটির ২৫ বছর উদযাপনকে কেন্দ্র করে টুইটারে নিজেদের ছবি এবং নামও পরিবর্তন করেছেন শাহরুখ-কাজল। এসআরকে তার টুইটারের নাম পরিবর্তন করে ‘রাজ মালহোত্রা’ এবং কাজল তার টুইটারের নাম পরিবর্তন করে ‘সিমরান’ রেখেছেন। প্রোফাইলে সেই সময়কার ছবিও ব্যবহার করতে দেখা যায় তাদের।

প্রসঙ্গত, ১৯৯৫ সালের ২০ অক্টোবর মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘দুলহানিয়া লে জায়েঙ্গে’ পরিচালনা করেছেন আদিত্য চোপড়া। চলচ্চিত্রটি প্রযোজনা করেন যশ চোপড়া এবং রচনা করেন জাভেদ সিদ্দিকী ও আদিত্য চোপড়া।

লাইক করুন আমাদের ফেসবুক পেজ


সুত্র : জাগোনিউজ২৪

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য