চেন্নাইয়ের কাছে হার কলকাতার, প্লে–অফে যাওয়ার আশা প্রায় শেষ নাইটদের

চেন্নাইয়ের কাছে হার কলকাতার, প্লে–অফে যাওয়ার আশা প্রায় শেষ নাইটদের
Image source - sangbadpratidin

প্লে–অফে যাওয়ার আশা প্রায় শেষ কলকাতা নাইট রাইডার্সের। শেষ ওভারে জয়ের জন্য চেন্নাইয়ের দরকার ছিল ৬ বলে ১০ রান। পরে তা বদলে যায় ২ বলে ৭ রানে। রবীন্দ্র জাদেজা কমলেশ নাগারকোটির শেষ দুটি বলে পেল্লাই ছয় হাঁকিয়ে চেন্নাইয়ের জয় নিশ্চিত করলেন। ২০ ওভারে চেন্নাই তুলে নিল জয়সূচক রান, ১৭৮/‌৪। টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়া দল ৬ উইকেটে হারাল কলকাতাকে।

লাইক করুন আমাদের ফেসবুক পেজ

১৭৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে চেন্নাই বিনা উইকেটে ৫০ তুলে ফেলেছিল। শেন ওয়াটসন ১৪ রানে ফিরলেন। ঋতুরাজ গায়কোয়াড় করে গেলেন ৫৩ বলে ৭২। অম্বাতি রাইডু করেন ২০ বলে ৩৮। চারে নেমে ধোনি রান পাননি। দলকে জয়ের পথে নিয়ে যান স্যাম কারেন ও রবীন্দ্র জাদেজা। জাদেজা অপরাজিত থাকলেন ১১ বলে ৩১ রান করে। মারলেন ২টি চার ও ৩টি ছয়।

কলকাতা বোলারদের মধ্যে কামিন্স ২ উইকেট পেলেন। লকি ফার্গুসন ৪ ওভারে দিলেন ৫৪ রান। বরুণ চক্রবর্তী এদিনও দুর্দান্ত। ৪ ওভারে ২০ রান দিয়ে পেলেন ২ উইকেট। কিন্তু তা কলকাতাকে জেতানোর জন্য যথেষ্ট ছিল না।


আরও পড়ুন : রোহিতের অনুপস্থিতিতেই বিরাটের আরসিবিকে হেলায় হারিয়ে কার্যত প্লে–অফে মুম্বই


কলকাতা প্রথমে ব্যাট করে তুলেছিল ১৭২/‌৫। শুভমান গিল করেছেন ২৬। সর্বোচ্চ ৬১ বলে ৮৭ করেন নীতিশ রানা। ইনিংসে ছিল ১০টি চার ও ৪টি ছয়। সুনীল নারিন, মর্গ্যানরা রান পাননি। কার্তিক শেষ দিকে ১০ বলে ২১ করে যান। চেন্নাই বোলারদের মধ্যে এনগিডি পেলেন ২ উইকেট।

১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে কলকাতা রয়েছে পাঁচে। প্লে–অফে যাওয়ার আশা প্রায় নেই বললেই চলে। রবিবার কলকাতা লিগের শেষ ম্যাচ খেলবে রাজস্থানের বিরুদ্ধে।


সুত্র : আজকাল

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য