হৃত্বিক-আদিত্যকে নিয়ে আজব ইচ্ছা কিয়ারার

হৃত্বিক-আদিত্যকে নিয়ে আজব ইচ্ছা কিয়ারার
Image source - deshebideshe

বলিউড অভিনেতা হৃতিক রোশন এবং আদিত্য রায় কাপুরকে নিয়ে আজব ইচ্ছা পোষণ করেছেন অভিনেত্রী কিয়ারা আদভানি। সম্প্রতি নেহা ধুপিয়ার একটা শোতে গিয়ে এই দুই অভিনেতাকে নিয়ে এমন ইচ্ছা পোষণ করেন।

অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয় এমন একজন অভিনেতার নাম বলতে যিনি বাড়িতে থাকলে স্নান করেন না। কিয়ারা প্রশ্নটাকে একটু ঘুরিয়ে দিয়ে বলেন, ‘আমি দু’জন অভিনেতার নাম বলবো। আমি চাই না তারা স্নান করুন। তাদের ওই অগোছালো লুকেই বেশি ভালো লাগে।’

এরপরই হৃত্বিক রোশন এবং আদিত্য রায় কাপুর এর নাম নেন কিয়ারা আদভানি। কিয়ারা বলেন, ‘আমরা চাই না এরা স্নান করুক। আমরা চাই এরা সবসময়ের মতোই অগোছালো এবং কুল ভাবে থাকুক। এরা হলেন হৃত্বিক রোশন ও আদিত্য রায় কাপুর।’

লাইক করুন আমাদের ফেসবুক পেজ

প্রসঙ্গত খুব শীঘ্রই ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে কিয়ারা আদভানির লক্ষী বম্ব। তার বিপরীতে অভিনয় করেছেন অক্ষয় কুমার।এই ছবিতে একেবারে নতুন অবতারে দেখা যাবে কিয়ারাকে। কবির সিং ছবিতে অভিনয় করে নজর কেড়েছিলেন এই অভিনেত্রী। কিয়ারার আসল নাম আলিয়া।

চলচ্চিত্র জগতে যখন তিনি পা রাখেন তখন নাম বদলে দেন অভিনেত্রী। অভিনেতা সালমান খান তাকে এই পরামর্শ দিয়েছিলেন। যেহেতু বলিউড ইন্ডাস্ট্রিতে একজন আলিয়া রয়েছেন, তাই নিজের পরিচিতি তৈরি করার জন্য অন্য নাম রাখার পরামর্শ দিয়েছিলেন তিনি। তখন থেকেই তিনি হন কিয়ারা আদভানি।


সুত্র : দেশেবিদেশে

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য