করোনা আক্রান্ত হলেন ফুটবল তারকা রোনাল্ডিনহো

করোনা আক্রান্ত হলেন ফুটবল তারকা রোনাল্ডিনহো
Image source - oneindia

এবার মারণ করোনা ভাইরাসের শিকার ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনাল্ডিনহো। রবিবার তাঁর নোভেল করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার ঘটনা নিজেই জানিয়েছেন প্রাক্তন তারকা ফুটবলার।

আপাতত বেলো হরাইজন্তেয় সেলফ-আইসোলেশনে রয়েছেন ফিফার দু’বারের বর্ষসেরা ফুটবলার। তবে কোনওরকম উপসর্গ নেই বছর চল্লিশের এই ফুটবলারের শরীরে। রোনাল্ডিনহো তাঁর ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে অনুরাগীদের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি সম্পর্কে অবগত করেছেন।

রবিবার তিনি জানিয়েছেন, ‘গতকাল থেকে আমি বেলো হরাইজন্তেয় রয়েছি। একটা অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলাম এখানে। তার আগে আমি কোভিড পরীক্ষা করাই এবং রিপোর্ট পজিটিভ এসেছে। তবে আমি উপসর্গহীন এবং সুস্থ রয়েছি। ইভেন্টে যোগদানের বিষয়টি আমাকে বাতিল করতে হয়েছে।

আমাদের ফেসবুক পেজ লাইক করুন

আশা করি খুব শীঘ্র সুস্থ হয়ে আমরা আবার মিলিত হতে পারব।’ এমনিতেই সময়টা মোটেই ভালো যাচ্ছে না ব্রাজিলিয়াম কিংবদন্তির। চলতি বছরের মার্চে জাল পাসপোর্ট সহযোগে প্যারাগুয়ের বিমানবন্দরে আটক হতে হয়েছিল রোনাল্ডিনহো এবং তাঁর ভাই রবার্তোকে।

একমাস জেলবন্দি থাকার পর ১.৬ মিলিয়ন ডলারে আইনজীবী মারফৎ জামিন পান রোনাল্ডিনহো এবং তাঁর ভাই। তবে সেদেশে আরও ৪ মাস গৃহবন্দি থাকার নির্দেশ দেওয়া হয় তাঁদের। ৫ মাসের বন্দিদশা কাটিয়ে তবে ব্রাজিলে ফেরার অনুমতি পান রোনাল্ডিনহো।

জানা গিয়েছে, বেলো হরাইজন্তের একটি হোটেলে আপাতত আইসোলেশনে থাকবেন পিএসজি, বার্সেলোনা, ফ্ল্যামেঙ্গোর প্রাক্তনী। এযাবৎ ব্রাজিলে করোনা ভাইরাসের বলি হয়েছেন ১ লক্ষ ৫৬ হাজারেরও বেশি মানুষ। করোনায় ক্ষয়ক্ষতির নিরিখে মার্কিন যুক্তরাষ্ট্রের ঠিক পরেই স্থান ব্রাজিলের।

সক্রিয় হিসেবে সম্প্রতি দুই হাই-প্রোফাইল ফুটবলার ইব্রাহিমোভিচ এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো করোনায় আক্রান্ত হওয়ার পর মারণ ভাইরাসের শিকার হলেন প্রাক্তন হাই-প্রোফাইল ফুটবলার রোনাল্ডিনহো।


সুত্র : কলকাতা২৪x৭

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য