মাদকযোগে এনসিবি-র কাছে তথ্য ফাঁস করলেন রিয়া, সারা-রাকুল সহ ২৫ জন তারকার নাম প্রকাশ

 

মাদকযোগে এনসিবি-র কাছে তথ্য ফাঁস করলেন রিয়া, সারা-রাকুল সহ ২৫ জন তারকার নাম প্রকাশ
Image source - bd-journal

এনসিবি-র জেরায় বিস্ফোরক রিয়া চক্রবর্তী। ফাঁস করেছেন ২৫ জন বলিউড তারকাদের নাম। এরা সকলেই মাদক কেনাবেচার সঙ্গে যুক্ত বলে তার দাবি। সারা আলি খান, রাকুল প্রীত সিং ছাড়াও হেভিওয়েট পরিচালক ও অভিনেতার নাম প্রকাশ করেছেন রিয়া।

সকলেই এখন এনসিবি-র নজরে। নেপোটিজম, খুনের অভিযোগ হয়ে সুশান্ত মৃত্যু রহস্য এবার ঘনীভূত হয়েছে মাদকের চোরাবালিতে। রিয়া চক্রবর্তী গ্রেপ্তারের পরই আবার শিরোনামে বলিউড ড্রাগ চক্র। জেরায় যথারীতি বোমা ফাটানোর মতো তথ্য বেরিয়ে আসছে বলে দাবি করছে এনসিবি।

টানা তিনদিনের জেরার পর গত ৮ই সেপ্টেম্বর রিয়াকে গ্রেপ্তার করে এনসিবি। সুত্রের খবর ২০ পাতার বয়ানে বলিউডের মাদক যোগ ফাঁস করেছেন রিয়া। বলিউডের ২৫ জন তাবড় অভিনেতা-অভিনেত্রী ও কাস্টিং ডিরেক্টরের নাম নিয়েছে সুশান্তের বান্ধবী। তার বয়ানে নাম রয়েছে নামজাদা প্রডাকশান হাউসেরও। এরা সকলেই মাদক গ্রহন ও কেনাবেচার সঙ্গে জড়িত বলে দাবি রিয়ার।

রিয়ার বয়ানে বেশ কিছু চমকে দেওয়ার মতো নাম রয়েছে। এনসিবি সুত্রের খবর রিয়ার বক্তব্য বলিউড অভিনেত্রী সারা আলি খান, রাকুল প্রীত সিং, মডেল সিমোন খাম্বাট্টা ও পরিচালক মুকেশ ছাবরা এরা সকলেই ড্রাগ চক্রের সঙ্গে যুক্ত। 

সইফ আলি কন্যা সারার প্রথম সিনেমা কেদারনাথ-এ হিরো ছিলেন সুশান্ত। রিয়া তার জবানবন্দিতে জানিয়েছেন এই সিনেমার শুটিং এর সময় সারা ও সুশান্তের ঘনিষ্ঠতা বাড়ে। দুজনে একসঙ্গে মাদকের নেশা করতেন। পরবর্তীকালে থাইল্যান্ডে একসঙ্গে বেড়াতেও জান সুশান্ত ও সারা। 

শুধু স্টার নয় এনসিবি জানিয়েছে বলিউডের হেভিওয়েট এক পরিচালক মাদক চক্রের পাণ্ডা এমনই দাবি করেছেন রিয়া। রিয়া বয়ানে বলেছেন হেভিওয়েট ওই পরিচালকই সুশান্তকে মাদকের নেশা ধরান। সুশান্তকে বিভিন্ন ড্রাগ পার্টিতে নিয়ে যেতেন তিনি। ওইসব পার্টিতেই কোকেন, এলএসডি (LSD), মারিজুয়ানার সঙ্গে পরিচয় সুশান্তের। বলিউডের দুই জনপ্রিয় অভিনেতাও সুশান্তকে নিষিদ্ধ মাদক দিতেন। 

রিয়ার বয়ানের উপর ভিত্তি করেই বলিউডের ড্রাগ চক্রের পর্দা ফাঁসের চেষ্টা এনসিবি-র এবং সারাকেও সমন পাঠাতে পারে এনসিবি। বাকিদেরও দ্রুত জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হবে বলে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সুত্রে খবর।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য