সুশান্ত সিং মৃত্যুকাণ্ড : অবশেষে NCB দ্বারা গ্রেপ্তার হলেন রিয়া চক্রবর্তী, মাদক সেবনের কথা স্বীকার করলেন অভিনেত্রী

 

সুশান্ত সিং মৃত্যুকাণ্ড : অবশেষে NCB দ্বারা গ্রেপ্তার হলেন রিয়া চক্রবর্তী, মাদক সেবনের কথা স্বীকার করলেন অভিনেত্রী
Image source - indianexpress

সুশান্ত সিং কাণ্ডে মাদক যোগে অবশেষে রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। NDPC আইনের ৬৭ নং ধারায় দোষ স্বীকার করলেন তিনি। তিনদিন এনসিবি কর্তৃক টানা জেরা করার পর গ্রেপ্তার হলেন তিনি। আপাতত এনসিবি হেপাজতেই থাকবেন তিনি। রিয়ার বয়ানে রয়েছে বলিউডের বড় তারকাদের নাম।

মুলত মাদকের অবৈধ ব্যবহারের অভিযোগে তাকে গ্রেপ্তার করা হল। সুশান্ত মৃত্যুর কাণ্ডে মাদক যোগের পরেই ঘটনার তদন্ত শুরু করে এনসিবি। এর রিয়ার ভাই শৌভিক সহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। গত রবিবার থেকেই তার উপর জেরা শুরু করে তদন্তকারী অফিসাররা। এরপর রিয়ার মেডিকেল পরীক্ষা ও কোভিড পরীক্ষা করানো হয় যেখানে তার রিপোর্ট নেগেটিভ হয়।

ইতিমধ্যেই সুশান্ত সিং রাজপুতের দিদি স্বেতা সিং টুইট করে জানিয়েছেন, "ঈশ্বর আমাদের পাশে আছেন।"

সুত্রের খবর এনসিবির জেরায় রিয়া চক্রবর্তী স্বীকার করেছেন যে তিনি সুশান্তের জন্য মাদক আনতেন এবং মাদক ব্যবসায়ীদের সঙ্গে যোগাযোগ রাখতেন। এছাড়াও তিনি এই মাদকের ব্যবসার সঙ্গেও যুক্ত কিনা সেদিকটা খতিয়ে দেখা হচ্ছে এবং সেই ব্যবসা যে তিনি করতেন তা প্রমানিত কারন তার থেকেই বেশ কিছু বলিউডের বড় তারকাদের নাম পেয়েছে এনসিবি। যাদের কিছুদিনের মধ্যেই সমন পাঠানো হবে এবং জিজ্ঞাসাবাদের জন্য একে একে ডাকা হবে। 

অন্যদিকে যে প্রশ্নটি উঠে আসে রিয়া নিজে মাদক সেবন করতেন কিনা। যেটা তিনি বারবার অস্বীকার করে এসেছেন, বিভিন্ন সাক্ষাৎকারে এমনকি জেরার ঠিক আগেও অস্বীকার করে এসেছেন। কিন্তু জেরার মুখে ভেঙ্গে পড়েন এবং স্বীকার করেন যে তিনিও মাদক সেবন করতেন।

অতএব মাদক কেনা, ব্যবসা করা এবং মাদক সেবন করা তিনটি অভিযোগেই তিনি অভিযুক্ত। আপাতত ১৪ দিনের জেল হেপাজতে তিনি রয়েছেন। তবে তার দোষ প্রমান হলে ১০ বছরের জেল পর্যন্ত হতে পারে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য