সুশান্ত সিং কান্ডে এবার রিয়ার বাড়িতে অভিযান চালাল নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)-এর সদস্যদল

সুশান্ত সিং কান্ডে এবার রিয়ার বাড়িতে অভিযান চালাল  নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)-এর সদস্যদল
Image by Google. Source

নিউ দিল্লী : অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলার তদন্তে মাদক দ্রব্যের বিষয়টি সামনে আসার পর আজ শুক্রবার সকালে রিয়া চক্রবর্তীর সান্তাক্রুজ এলাকার ফ্ল্যাটে পৌছাল  নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)-এর একটি দল। রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীর সঙ্গে মাদকের সংযোগ নিয়ে এখানে এনসিবি অভিযান চালায়। দলটি রিয়ার বাড়িতে সমস্ত ইলেকট্রনিক গ্যাজেট অনুসন্ধান করেছে। আসবাবপত্র-পোশাক পুনর্নির্মাণ থেকে শুরু করে ঘরের প্রতিটি কোণ পুঙ্খানুপুঙ্খভাবে যাচাই করা হয়েছিল। এনসিবি টিম এই মামলায় এখনও পর্যন্ত তিনজন বড় বড় মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

সুশান্ত সিং রাজপুতের তদন্ত মামলায় মাদকের সরবরাহকারীর সাথে রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তীর সম্পর্ক প্রকাশের পর সকাল সাড়ে ৬.৩০ টায় এনসিবির দুটি দল রিয়ার বাড়িতে পৌঁছেছিল। স্যামুয়েল মিরান্ডার বাড়িতেও অভিযান চালানো হয়েছিল। দু'দিন আগে এনসিবি দল সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে মাদক সরবরাহের অভিযোগে মুম্বাই থেকে দুই প্যাডেলার এবং এক সরবরাহকারীকে গ্রেপ্তার করেছিল।

সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর ভাই শৌভিকের সঙ্গে তার ঘনিষ্ঠ যোগাযোগ ছিল। জানা যাচ্ছে মিরান্ডা এই মাদক ওষুধগুলি রিয়া চক্রবর্তীর ভাই শৌভিকের কাছে পাঠাতেন। এনসিবি বসিত পরিহার নামে বান্দ্রার এক বাসিন্দাকে গ্রেফতারও করেছে বুধবার। শৌভিকের নির্দেশেই এই বসিতের কাছ থেকে সুশান্তের জন্য মাদক জোগাড় করতেন স্যামুয়েল। এনসিবি-র গোয়েন্দারা বসিতকে জেরা করে আরও একজন নতুন ড্রাগ পাচারকারী অন্ধেরী এলাকার জাহিদ ভিলাত্রার খোঁজ পায় এবং গ্রেফতার করা হয়। আবার গোয়া থেকেও ফৈয়াজ আহমেদ নামে এক মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিষয়ে মাদকের যোগসাজশ থেকে যেহেতু এনসিবি টিম এর আগেও বহু মানুষকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার হওয়া মাদক সরবরাহকারী জানিয়েছেন যে তিনি বলিউডের দলগুলিতে গাঁজা সরবরাহ করতেন। রিয়ার কাছ থেকে মাদক উদ্ধার না হওয়ার ঘটনায় এনসিবি স্থানীয় নেটওয়ার্কের মাধ্যমে অনুসন্ধানের চেষ্টা করছে যে এই অভিনেত্রীর কোনও যোগ আছে কিনা? এর আগে এনসিবি রিয়ার বিরুদ্ধে কয়েকটি ফাঁস হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতে এফআইআর দায়ের করেছিল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য