সুশান্ত মৃত্যু কাণ্ডে মাদকযোগে এবার উঠে এল দীপিকা, শ্রদ্ধাদের নাম, NCB তদন্তে একের পর এক অবাক করা তথ্য।

সুশান্ত মৃত্যু কাণ্ডে মাদকযোগে এবার উঠে এল দীপিকা, শ্রদ্ধাদের নাম, NCB তদন্তে একের পর এক অবাক করা তথ্য।
Image source - Aajtak

সুশান্ত মৃত্যু কাণ্ডে মাদক যোগের পর একের পর এক নতুন মোড়। এর আগে এনসিবি-র জেরায় রিয়া জানিয়েছিল সারা আলি খানের মাদক যোগের কথা। মাদকযোগে এবার উঠে এল দীপিকা পাডুকোন, শ্রদ্ধা কাপুর দের মতো জনপ্রিয় অভিনেত্রীদের নামও। তদন্তে একের পর এক অবাক করা তথ্য জানা যাচ্ছে বলে এনসিবি সুত্রে খবর।

খুব তাড়াতাড়ি এই অভিনেত্রীদের জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠাতে পারে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। যে চ্যাটের উপর নির্ভর করে এনসিবি এতবড় খোলাসা করল সেটি ২০১৭ এর ২৮শে অক্টোবর তারিখের। ওইদিন মুম্বাইয়ের কমলা মিলসের পোকো পাবে এক হ্যালোইন পার্টিতে হাজির হন দীপিকা পাডুকোন।

তার আগেই হোয়াটসঅ্যাপে ম্যানেজার করিশ্মা প্রকাশের কাছে "হ্যাশ" চান দীপিকা। চ্যাটের বক্তব্য ঠিক এরকম-

দীপিকা ঃ মাল হ্যায় ক্যায়া? (বস্তুটি আছে কী?)

করিশ্মা ঃ কাছে নেই। বাড়িতে আছে। আমি বান্দ্রায়। অমিতের কাছে থাকতে পারে, দেখছি।

দীপিকা ঃ প্লিজ।

করিশ্মা ঃ অমিতের কাছে আছে।

দীপিকা ঃ হ্যাশ তো? উইড চাই না।

করিশ্মা ঃ হ্যাশই হবে। তুমি কোকো-তে কখন পৌঁছবে?

দীপিকা ঃ রাত ১১.৩০-১২.০০ টা নাগাদ।

করিশ্মা ঃ ১১.৩০ টা করো, শ্যাল যাবে। ওকে ১২ টার মধ্যে পরের জায়গায় পৌঁছতে হবে।

                                                                    (শেষ)

সুত্রের খবর ২৮ শে অক্টোবর হ্যালোইন পার্টিতে হাজির ছিলেন সোনাক্ষী সিনহা, সিদ্ধার্থ মালহোত্রা ও আদিত্য রয় কাপুর। পার্টির দুদিন পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেদিনকার পার্টির ছবিও শেয়ার করেন কোকো পাব। এবার কী তবে এনসিবি-র জেরার মুখে পড়তে চলেছে বলিউডের বাকি তারকারাও।

আজ বুধবার সকালে দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ ও ধ্রুব চিতকোপেকারকে সমন পাঠায় পুলিশ। খবর পাওয়া গেছে তাদের জিজ্ঞাসাবাদের পর দীপিকাকে সমন পাঠানোর তোড়জোড় শুরু করেছে এনসিবি।

এদিকে হোয়াটসঅ্যাপে চ্যাট থেকে আরও বেরিয়ে এসেছে নম্রতা শিরোদকর, সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরের নামও। এদের মধ্যে সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকেও জিজ্ঞাসাবাদ করবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। বলিউডের বড় তারকাদের মধ্যে আর কাদের নাম আছে তাই নিয়ে চলছে জল্পনা।

ইতিমধ্যে এও খবর পাওয়া গেছে এক মাদক সরবরাহকারী এনসিবি-কে জানিয়েছেন চল্লিশোর্ধ এক তারকার নাম। যার ম্যানেজারকে নিয়মিত মাদক সরবরাহ করাতেন তিনি। ওই তারকা সৌন্দর্য প্রতিযোগিতা থেকেই নাম করে বলিউডে আসেন বলে সুত্রের খবর।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য