কঙ্গনা রানাউয়াতের নিরাপত্তা বাড়ছে। অভিনেত্রীকে দেওয়া হবে Y ক্যাটাগরি সুরক্ষা

 

কঙ্গনা রানাউয়াতের নিরাপত্তা বাড়ছে। অভিনেত্রীকে দেওয়া হবে Y ক্যাটাগরি সুরক্ষা
pic source - wikipedia

সুশান্তের রহস্যজনক মৃত্যুতে মুম্বাই পুলিশের ভূমিকা থেকে শুরু করে বলিউড মাদকচক্র এবং শিবসেনা নেতা সঞ্জয় রাউতের সঙ্গে বিতর্ক এরকম একাধিক বিষয়ে সরব হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এবার এর জেরেই তার নিরাপত্তা বাড়ানো হচ্ছে বলে খবর।

তিনিই প্রথম নিয়ে এসেছিলেন বলিউডের নেপোটিসম বিতর্ক। গত আড়াই মাসেরও বেশি সময় ধরে আমরা দেখেছি যে সুশান্ত মৃত্যু কাণ্ডে কীভাবে গর্জে উঠেছেন তিনি। বিভিন্ন দৃষ্টিকোন থেকে তিনি বলেন সুশান্তের রহস্য মৃত্যু বিপথে যাচ্ছে এবং মুম্বাই পলিশ ঠিকমতো এই তদন্ত করছে না, এই তদন্তভার একমাত্র সিবিআই এর হাতে তুলে দেওয়া উচিত।

এই বিভিন্ন ধাপের পর গোটা ঘটনায় মাদকের দিকটি প্রকাশ পেল। যেখানে কঙ্গনা এর আগেও বলিউডের মাদক যোগের কথা বলেছেন। কীভাবে বলিউডের বড়ো কোনো পার্টিতে মাদক সরবরাহ হয় তার নিজের সেই অভিজ্ঞতা আছে বলে জানিয়েছেন। 

এবার তিনি বললেন যদি তার নিরাপত্তা বাড়ানো হয় এই সমস্ত ঘটনাই তিনি কেন্দ্রকে বিশদে জানাতে পারেন। এছাড়াও তিনি ৯ই সেপ্টেম্বর মুম্বাইতে ফিরছেন তাকে ঘিরে শিবসেনার কর্মসূচি কী হতে পারে তার এই নিরাপত্তাহীনতার আরও একটি কারন। শিবসেনা সঞ্জয় রাউতের সঙ্গে একাধিক বার তার মতবিরোধ হয়েছে।

এরপরই আজ দেখা গেল কঙ্গনাকে Y ক্যাটাগরির সুরক্ষা দেওয়া হল। দেশের যে প্রান্তেই তিনি থাকবেন এই সুরক্ষা তিনি পাবেন। দুজন কমান্ডো সহ এগারো জন নিরাপত্তারক্ষীর একটি দল তার সঙ্গে থাকবে এবং তাকে নিরাপত্তা দেবে। এই ব্যবস্থা কেন্দ্রের তরফে গ্রহন করা হল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য