IPL 2020 : সিএসকে ফ্র্যাঞ্চাইজির সঙ্গে মতবিরোধ নিয়ে নীরবতা ভাঙলেন সুরেশ রায়না

IPL 2020 : সিএসকে ফ্র্যাঞ্চাইজির সঙ্গে মতবিরোধের নিয়ে নীরবতা ভাঙলেন সুরেশ রায়না
image source


সুরেশ রায়না, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে আকস্মিকভাবে প্রত্যাহার নিয়ে নীরবতা ভেঙে বলেছেন যে তিনি তার পরিবারের জন্য ফিরে এসেছেন এবং 19 সেপ্টেম্বর থেকে শুরু হওয়া টুর্নামেন্টের জন্য আবার দুবাইয়ে চেন্নাই সুপার কিংসে যোগ দিতে পারেন। ১৫ ই আগস্ট ধোনির সাথে আন্তর্জাতিক অবসর ঘোষণাকারী রায়না তার ও ফ্র্যাঞ্চাইজির মধ্যে মতবিরোধের কথাও খারিজ করে দিয়েছেন।

ফ্র্যাঞ্চাইজি দলে কোভিড -১৯ পজিটিভের ১৩ টি মামলা হয়েছে, যার মধ্যে দুজন খেলোয়াড় আছে এবং রায়নার সরে যাওয়ার কারণ হিসাবে এটি দাবি করা হয়েছিল। রায়না বলেছেন, "এটি ব্যক্তিগত সিদ্ধান্ত ছিল এবং আমাকে পরিবারের জন্য ফিরে আসতে হয়েছিল। বাড়িতে এমন কিছু হয়ে ছিল যে কারনে তৎক্ষণাৎ সমাধান করা দরকার ছিল। চেন্নাই সুপারকিংস (সিএসকে) ও আমার পরিবার এবং মাহি ভাই (ধোনি) আমার কাছে খুব গুরুত্বপূর্ণ। এটা একটা কঠিন সিদ্ধান্ত ছিল। "

প্রসঙ্গত সংবাদমাধ্যম দৈনিক জাগরণ-এর খবর অনুযায়ী, পঞ্জাবের পাঠানকোটে একদল দুষ্কৃতীর হামলায় নিহত হয়েছেন সুরেশের পিসেমশাই। তার নাম অশোক কুমার। রায়নার পিসির অবস্থাও আশঙ্কাজনক বলে রিপোর্টে দাবি করা হয়।

গত ১৯ অগস্ট মাঝরাতে দুষ্কৃতীরা হামলা করে রায়নার পিসির বাড়িতে। সেই সময়ে তাঁর পিসি ও পিসেমশাই দুজনেই বাড়ির ছাদে ঘুমাচ্ছিলেন। পুলিশসূত্রে খবর, এখনও পর্যন্ত ওই দুষ্কৃতীদের শনাক্ত করা সম্ভব হয়নি। তবে সেদিন রাতে প্রাণনাশক অস্ত্রশস্ত্র নিয়েই রায়নার পিসি ও পিসেমশাইয়ের উপরে হামলা চালিয়েছিল ওই দুষ্কৃতীরা।

তিনি বলেন, 'আমার এবং সিএসকে এর মধ্যে কোনও সমস্যা নেই। কেউ ১২.৫ কোটি টাকা ফিরিয়ে দেবে না এবং কোনও প্রয়োজনীয় কারণ ছাড়া যাবে না। আমি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে থাকতে পারি তবে আমি এখনও তরুণ এবং আমি আইপিএলে আগামী ৪-৫ বছর তাদের হয়ে খেলতে চাই। ” যখন তাকে সিএসকে নিয়ে তার ভবিষ্যতের বিষয়ে জিজ্ঞাসা করা হয়েছিল, তখন তিনি ইঙ্গিত করেছিলেন যে তিনি দুবাইয়ে দলে যোগ দিতে পারেন।

তিনি আরও বলেন, 'আমি এখানে কোয়ারেন্টাইন চলাকালীন প্রশিক্ষণ করছি। সিএসকে শিবিরে হয়তো আমাকে আবার দেখতে পাবেন। ”

সিএসকে সিইও কাশি বিশ্বনাথনকে যখন রায়নার সঙ্গে ফ্র্যাঞ্চাইজির ভবিষ্যত সম্পর্কে জিজ্ঞাসা করা হয়, তখন তিনি বলেন যে দলটি তার সমস্ত খেলোয়াড়কে পুরোপুরি সমর্থন করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য