পাবজি বন্ধের পর আসতে চলেছে অভিনেতা অক্ষয় কুমারের ফৌজি (FAU-G) গেম, অক্টোবরেই লঞ্চ হতে চলেছে এই গেম

পাবজি বন্ধের পর আসতে চলেছে অভিনেতা অক্ষয় কুমারের ফৌজি (FAU-G) গেম, অক্টোবরেই লঞ্চ হতে চলেছে এই গেম
Image Source - yespunjab

ভারতে জনপ্রিয় চীনা গেম পাবজি ব্যান হওয়ার মাত্র দুদিন পরেই অভিনেতা অক্ষয় কুমার গেমারদের জন্য এনেছেন সুখবর। বলিউড অভিনেতা অক্ষয় কুমার লঞ্চ করতে চলেছেন অনলাইন মাল্টিপ্লেয়ার অ্যাকশান গেম ফৌজি (FAU-G) যার পুরো নাম ফিয়ারলেস অ্যান্ড ইউনাইটেড গার্ডস। অক্টোবরের শেষের দিকে লঞ্চ হতে চলেছে এই দেশী অ্যাকশান গেমের প্রথম ধাপ।

বেঙ্গালুরুর একটি গেমিং সংস্থা 'এনকোর গেমস' এর হাত ধরে আসতে চলেছে এই গেম। এই গেমের মধ্যে দিয়ে বিনোদনের পাশাপাশি ভারতীয় সেনার বলিদান ও আত্মত্যাগের কথা জানতে পারবে গেমাররা। 

গেমিং সংস্থাটি জানিয়েছ, এই গেম থেকে যা আয় হবে, তার ২০ শতাংশ দান করা হবে 'ভারত কে বীর ট্রাস্ট' নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের তহবিলে। এই সংগঠনটি ভারতের বীর সেনাদের শ্রদ্ধা ও তাঁদের পরিবারকে সহায়তা করে থাকে।

সুত্রের খবর ভারতীয় নিরাপত্তা বাহিনী যেসব বাস্তব অভিযান চালিয়েছে সেসব বাস্তব অভিজ্ঞতাকেই গেমের মাধ্যমে তুলে ধরা হবে।

জানা যাচ্ছে, গালওয়ান উপত্যকার প্রেক্ষাপটের ওপর ভিত্তি করেই তৈরি করা হয়েছে গেমের প্রথম ধাপ। পরে, ধীরে ধীরে বাকি অংশের গেম-প্লে মুক্তি পাবে। এই গেমটি গুগল প্লে স্টোর ও অ্যাপল অ্যাপ স্টোরে পাওয়া যাবে।

আত্মনির্ভর ভারত হওয়ার যে আবেদন প্রধানমন্ত্রী করেছেন তাতেই সাড়া দিয়ে অক্ষয় কুমার জানিয়েছে যে তিনি আশা করেন 'ফৌজি' গেমের মাধ্যমে সেনার বলিদানকে যুবসমাজ উপলব্ধি করতে পারবে।


দেখুন অক্ষয়ের পোস্ট করা সেই টুইট 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য