সুশান্ত সিং কাণ্ড : গ্রেপ্তার হল রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী এবং সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা

সুশান্ত সিং কাণ্ড : গ্রেপ্তার হল রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী এবং সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা
Image Source - thenewsnest

মুম্বাই : সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদক কাণ্ডে যুক্ত থাকার অপরাধে রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তীকে গ্রেপ্তার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শৌভিকের পাশাপাশি শুক্রবার গ্রেপ্তার করা হয় সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকেও। আজ শনিবার তাদের দুজনকে আদালতে পেশ করা হবে বলে জানা গেছে। এনসিবি–র ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা জানিয়েছেন যে তদন্তের প্রয়োজনে তল্লাসি চালানো হয় এবং এর ফলে কিছু নথি বাজেয়াপ্ত করা হয়েছে।

শুক্রবার সকাল থেকেই সান্তাক্রুজ এলাকায় রিয়ার বাড়ি এবং আন্ধেরির স্যামুয়েল মিরান্ডার বাড়িতে অভিযান চালায় এনসিবি। এদিন সকাল থেকেই শৌভিককে জেরা করে এনসিবি। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর ক্রমাগত জিজ্ঞাসাবাদের মুখে পড়ে অবশেষে সত্যি স্বীকার করলেন অভিযুক্ত শৌভিক চক্রবর্তী।

স্বীকার করেন "রিয়ার নির্দেশেই আনা হত ড্রাগ।" জেরার মুখে এও জানান যে একাধিক ড্রাগ ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগ রয়েছে রিয়া চক্রবর্তীর। রিয়ার নির্দেশেই সুশান্তের বাড়িতে আনা হত মাদক দ্রব্য এবং সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার মাধ্যমেই কেনা হত মাদক।

অন্যদিকে স্যামুয়েল মিরান্ডাও এনসিবি আধিকারিকদের সামনে স্বীকার করেছেন যে ভাই শৌভিক চক্রবর্তীকে ড্রাগ আনার কথা বলতেন রিয়া চক্রবর্তী এবং শৌভিকের নির্দেশেই ড্রাগ সরবরাহ করতেন তিনি।

সুশান্ত সিং মৃত্যু মামলায় মাদকের ঘটনা প্রকাশের পরই তদন্তে যোগ দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এখনো পর্যন্ত এই ঘটনায় শৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডা ছাড়াও বসিত পরিহার এবং জাহিদ ভিলাত্রা নামে আরও দুজনকে গ্রেপ্তার করেছে এনসিবি। আরও কয়েকজনকে জেরা করা হচ্ছে। শৌভিক চক্রবর্তীর সঙ্গে এই সমস্ত মাদক চক্রকারিদের ঘনিষ্ঠ যোগাযোগ আছে বলে জানা গিয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য